• (Android) Mysterious Forum and 7 Rumors [Visual Novel] হ্যাক কী

    ------------------------------------------
    ▶▶▶▶ Mysterious Forum and 7 Rumors [Visual Novel] ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Mysterious Forum and 7 Rumors [Visual Novel] IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ হ্যাক কী ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Mysterious Forum and 7 Rumors [Visual Novel] 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    এই গেমটি ততটা ভীতিকর নয়, তাই আপনি যদি একেবারে ভয়ঙ্কর কিছু খুঁজছেন তবে এটি না খেলাই ভাল। এটি প্লট এবং শিল্পের পরিপ্রেক্ষিতে বেশ সহজ তবে এটি ঠিক আছে ইমো। আমি পছন্দ করি যে তারা কীভাবে বিভিন্ন অধ্যায়ে প্রতিটি চরিত্রের উপর "ফোকাস" করেছে। কিছু খুব ছোটখাটো ত্রুটি আছে (ব্যাকরণ, বাক্যাংশ) কিন্তু সেগুলি খুব ছোট এবং বিরল যে কোনো কিছুতে বাধা বা প্রধানত প্রভাব ফেলতে পারে না। আমি সত্যিই এই গেমটি পছন্দ করি, এটি একটি - যদি না হয় - আমার প্রিয় মোবাইল ভিএন।

    এটা আশ্চর্যজনক. সমাপ্তি প্রত্যাশিত ছিল কিন্তু এখনও আমাকে প্রভাবিত করতে পরিচালিত. যারা রহস্যে আগ্রহী তাদের কাছে আমি এটি সুপারিশ করছি। গ্রাফিক আশ্চর্যজনক, এটি চরিত্রের আবেগগুলিকে সত্যিই ভালভাবে চিত্রিত করে। এটা আমার জন্য ভীতিকর ছিল না কিন্তু প্লটের কারণে এটা সত্যিই উপভোগ্য। এই মত আরো গেম আশা করছি.

    রহস্যময় ফোরাম একটি মজাদার, যদিও ভয়ঙ্কর উপাদান সহ ছোট ভিজ্যুয়াল উপন্যাস যা এটি শেষ করতে আপনার কয়েক ঘন্টা সময় লাগবে। কিছু অনুবাদের সমস্যা আছে যা বিভ্রান্তিকর হতে পারে এবং কিছু মসৃণতা ব্যবহার করতে পারে, এবং অদ্ভুত সাংস্কৃতিক ব্যবধান যেখানে আপনি যদি কিছু জাপানি শব্দ বা সংস্কৃতি না জানেন তবে আপনি কিছুটা বিভ্রান্ত হতে পারেন, কিন্তু এমন কিছুই যা গল্প থেকে দূরে সরিয়ে দেয় না। ভাল সাউন্ড এবং মিউজিক, বিট ক্লিচ স্টোরি, এবং দীর্ঘস্থায়ী নয় বা রিপ্লে করার যোগ্যতা নয়, কিন্তু সুন্দর এবং উপভোগ করা সহজ!

    Mysterious Forum and 7 Rumors [Visual Novel] Äventyr teei

    Ninja Warrior: Legend of Adventure Games Aventure xgrl

    Mysterious Forum and 7 Rumors [Visual Novel] Screenshots

    আমি এই অ্যাপটি খুব পছন্দ করেছি। এটিতে কেবল কিছু সত্যিকারের ভীতিকর মুহূর্তই ছিল না, তবে আমি চরিত্র এবং গল্পের লাইনকে পুরোপুরি পছন্দ করেছি। আমি এটি সম্পর্কে পছন্দ করিনি শুধুমাত্র জিনিস যে এটি একটি BIT সময়ে অনুমানযোগ্য হতে পারে. আমি সৎভাবে বলতে পারি যে এটি আমার প্রিয় গেমগুলির মধ্যে একটি যা আমি এখন পর্যন্ত খেলেছি। ❤️

    এটি একটি খুব ভাল খেলা এবং সামগ্রিক অভিজ্ঞতা ছিল. তারা জাম্প ভীতি ব্যবহার করে না যা আমি প্রশংসা করি বরং ফোরাম প্রতি গেমে উত্তেজনা তৈরি করে। অক্ষর সব স্মরণীয় এবং মৌলিক খিলান ধরনের আছে যা আমি প্রশংসা করি, যেহেতু আমি তাদের সব ভালোবাসি। গেমটির সরলতা এটিকে আমার প্রিয় ফ্রি মোবাইল ভিজ্যুয়াল উপন্যাসগুলির মধ্যে একটি করে তোলে। এটিতে প্রচুর ট্রপ রয়েছে তবে সম্ভবত এটিই এটিকে একটি ভাল খেলা করে তোলে।

    Mysterious Forum and 7 Rumors [Visual Novel] Aventure dbpc

    এই গেমটি গল্প শিল্প শৈলী এবং অক্ষর একেবারে আশ্চর্যজনক! আমি এটাও পছন্দ করি যে এটি অফলাইন যা এটিকে আরও ভাল করে তোলে

    ব্যাকরণ সঠিক হলে এবং গল্পটি এতটা লুপ না করলে একটি দুর্দান্ত চাক্ষুষ উপন্যাস হতে পারে

    ভাল, সংক্ষিপ্ত হরর খেলা. গেমটি একটি দুর্দান্ত ছাপ ফেলে এবং সাসপেন্স এবং হরর প্রতিষ্ঠার সাথে একটি ভাল কাজ করে, সব সময় পছন্দের চরিত্রগুলির দ্বারা নেতৃত্ব দেওয়া হয়। আমি সত্যিই গেমের এপিসোডিক দিকটি পছন্দ করি। মোচড় অপ্রত্যাশিত এখনও ঠান্ডা ছিল. সর্বোপরি, একটি উপভোগ্য খেলা।

    Sitemap – travelgrande.com

    ভারতের ধর্ষণ বৃত্তান্ত | 24Ghanta.com - Zee News - India ... Adaalat আদালত Bengali Double Murder Mystery 9th June, .

    Mysterious Forum and 7 Rumors [Visual Novel] Petualangan len

    You are about to download Mysterious Forum and 7 Rumors [Visual Novel] 2.0.3 Latest APK for Android, Google Indie Game Festival Top10

    ভালোবাসা কি? - আকাশনীল প্লানেট

    ব্যবধান। আল্লাহর দোহাই. আপনি যদি অ্যাপটিকে আরও একটু অপ্টিমাইজ করতে পারেন তবে আমি আরও বেশি রেটিং দিতাম।

    Mysterious Forum and 7 Rumors [Visual Novel] MOD

    এই ভলিউম 3. কোথায় 1 এবং 2? আমি 1 এবং 2 ছাড়া এটি খেলতে পারি না

    খুব সুন্দর অ্যাপ। আমি অক্ষর ভালোবাসি. কিন্তু আমি মনে করি এটি কিছুটা সংক্ষিপ্ত, আমি ভেবেছিলাম যে এটিতে অনেকগুলি অধ্যায় থাকা উচিত। এবং আরও ভাল গেমপ্লের জন্য প্রতিটি অধ্যায়ে বেছে নেওয়ার জন্য আরও বিকল্প।

    একেবারে আশ্চর্যজনক. আমি এটা ডাউনলোড করেছি খুব খুশি.

    TOP 10: Best Visual Novel games - Android and iOS

    এটি একটি ভাল খেলা ছিল, এটি টিমওয়ার্কের মূল্য শেখায় এবং আমাদের কিউএনআই পরিস্থিতিতে ভয় পাওয়া উচিত নয়, সত্যই আমি চরিত্রগুলিকে বহুবার মেরেছি এবং অনেক কিছু করতে হয়েছিল৷ কিন্তু শেষ পর্যন্ত আমি এটা বুঝতে পেরেছি এবং গুরুতর পরিস্থিতিতে কী করতে হবে তা জানতে আরও স্মার্ট হয়ে উঠলাম। আমি এখন অনেক কিছু সঠিকভাবে উপলব্ধি করতে সক্ষম। ধন্যবাদ

    Mysterious Forum And 7 Rumours (перевод первой главы)

    গল্পটি চমৎকার এবং আমি সুন্দর চরিত্রগুলোকে পছন্দ করি। যদিও গেমটির সমস্যা হল যে যখনই আমি চরিত্রের অতীত লাইনগুলি পড়ার জন্য স্ক্রোল করি, গেমটি আমাকে একটি নতুন গল্পরেখায় চালিয়ে যেতে বাধ্য করে যা আমি পিছনে ফিরে তাকাতে পারিনি। আমি এটিকে সত্যিই সমস্যাযুক্ত মনে করি কারণ আমি এমন কিছু গল্প মিস করব যা আমি সম্পূর্ণ বিষয়বস্তুতে অনুভব করতে চেয়েছিলাম। এই বিস্ময়কর খেলার জন্য আপনাকে ধন্যবাদ.

    Pinterest Lite. Save space on your device. Download. Visit. Save. ‎Mysterious Forum and 7 Rumors on the App Store Interactive Story Games, Otaku,.

    এটা উপভোগ্য। কিন্তু এটি একটি অধ্যায় 7 পরে শেষ এবং কোন অধ্যায় বা রহস্য সমাধান করার আর নেই

    আমি একটি গেম ব্রেকিং বাগ পেতে রাখা. অন্যান্য ব্যবহারকারীদের প্রচুর এই সমস্যা হয়েছে এবং আমি এখনও এটি সমাধান দেখতে পাইনি। যখন আমি গেমটি চালিয়ে যেতে বিজ্ঞাপন দেখতে ক্লিক করি, তখন আমাকে শিরোনাম স্ক্রিনে ফেরত পাঠানো হয় এবং চালিয়ে যেতে পারি না। দয়া করে আমাকে এটি সমাধান করতে সাহায্য করুন আমি এই গেমটি অনেক উপভোগ করেছি কিন্তু এই বাগটি এটিকে খেলার অযোগ্য করে তোলে। যে কেউ এই বাগটি পাচ্ছে তার জন্য, একমাত্র জিনিস যা আমার জন্য আধা-কাজ করেছে তা হল ঘন্টার জন্য অপেক্ষা করা, অধ্যায়ের মধ্য দিয়ে যাওয়ার চেষ্টা করা এবং শিরোনাম স্ক্রিনে পাঠানো, তারপর আমার ফোন পুনরায় চালু করা।

    বিরক্তিকর গল্প, নমনীয় চরিত্র, আপনি যে পছন্দগুলি করেন তা একটি অধ্যায়ের শেষকে প্রভাবিত করে না। আমি প্রকৃতপক্ষে কোন ধারণা নেই কেন এই অ্যাপটির এত উচ্চ রেটিং আছে, সম্ভবত বট

    রহস্যময় ফোরাম হল একটি হরর ভিজ্যুয়াল উপন্যাস যেখানে আপনি সংবাদপত্রের ক্লাবের তিনজন সদস্যের সাথে বিদ্বেষ অনুসরণ করেন যখন তারা রহস্য সমাধান করার চেষ্টা করেন ভিজ্যুয়াল: গেমটি সুন্দরভাবে আঁকা হয়েছে, চমৎকার চেহারার চরিত্র শিল্প এবং আশ্চর্যজনকভাবে চমৎকার বিজি দৃশ্যও রয়েছে। যদিও তা ছাড়াও, ন্যূনতম অ্যানিমেশন এবং মৌলিক (যদিও ঠিক দেখাচ্ছে) টেক্সট বুদবুদ সহ খুব বেশি বিশেষ কিছু নয়। গেমপ্লে: এটি একটি ভিজ্যুয়াল উপন্যাস তাই, যেমনটি প্রত্যাশিত, গেমপ্লেতে কেবল বিকল্পগুলি বেছে নেওয়া এবং নির্বাচন করার সময় আপনার অন্তর্দৃষ্টি সঠিক বলে আশা করা থাকে। যাইহোক, বেশিরভাগ পছন্দের দিকে ইঙ্গিত দেওয়া হয় এবং মনে হয় না যে আপনি শুধু অনুমান করছেন। যদিও আপনি গেমপ্লে বিনিয়োগের জন্য খুঁজছেন তবে এটি আপনার জন্য নয়। গল্প: আমি কিছু নষ্ট করতে চাই না তাই আমি সম্ভবত বেশ অস্পষ্ট শোনাব। গল্পটি একটি 'ভয়ঙ্কর' হওয়ার কথা যদিও আমি কল্পনা করতে পারি এটি একটি ছোট বাচ্চার জন্য হবে। আমি নিজেও ভীতিকর জিনিসের মধ্যে নই তবে আমি এটি ঠিক পেয়েছি। প্লটটি কোনোভাবেই খুব গভীর বা জটিল নয় এবং আপনার স্বাভাবিক ছোটগল্পের ব্যাপারটির সাথে সমান অনুভব করে। সামগ্রিকভাবে, আমার মতে, গল্পটি ভাল ছিল, যদিও এর চেয়ে বেশি কিছু নয়। এছাড়াও লক্ষণীয় কিছু হল যে যেহেতু পছন্দের কারণে একাধিক পথ রয়েছে, তাই গেমটি 100% করার জন্য, আপনাকে নতুন দৃশ্যগুলি পেতে রিপ্লে করতে হবে (যদিও আপনি সিদ্ধান্তের আগে বিন্দুতে ঝাঁপ দিতে পারেন তাই এটি কষ্টকর নয়)। গল্পটি সম্পূর্ণ করার জন্য বোনাসটি উল্লেখ না করাটা বেশ কমনীয়, বিশেষ করে পুরো খেলাটি শেষ করার পরে। সামগ্রিকভাবে: গেমটি একটি মজাদার 2 ঘন্টা বিভ্রান্তি। খেলার সময় আপনি আপনার সময় নষ্ট করেছেন বলে মনে হয় না, এবং এটি বিনামূল্যে তাই কেন এটি চেষ্টা করে দেখুন না? আপনি যদি ভিজ্যুয়াল উপন্যাসের ভক্ত হন, তাহলে আপনার VN সংগ্রহে যোগ করা ভালো হবে।

    sitemap.xml - Oneindia Bengali

    Mysterious Forum and 7 Rumors [Visual Novel] is a Adventure game. Released on November 9th 2018 for multiple platfroms including iOS , Android .

    আমি আক্ষরিক অর্থে ফটো বিটের মেয়েটির মধ্যে 18% অতিক্রম করতে পারি না, এটি "বিজ্ঞাপনগুলি উপভোগ করতে" বলে, আমি ঠিক আছে ক্লিক করি, এটি লোড হয়, তারপর এটি আমাকে আবার শুরুর স্ক্রিনে নিয়ে যায় এবং আমি এখনও 18% এ আছি। এটি সত্যিই বিরক্তিকর, আমি এটি আনইনস্টল করেছি এবং এটি পুনরায় ইনস্টল করেছি, এখনও কাজ করে না।

    50 Games Like Mysterious Forum and 7 Rumors [Visual Novel ...

    শিল্প এবং ভিজ্যুয়াল অনবদ্য! যে একা এটা সমর্থন মূল্য করে তোলে. মেনুগুলি কিছুটা অলস বোধ করে; বিজ্ঞাপনের উপরে...লোড হতে সময় লাগে। লেখাটি ঠিক আছে, কথোপকথনগুলি এত ভালভাবে প্রবাহিত হয় না তবে সম্ভবত এটি একটি অনুবাদ সমস্যা। আমি এখন তাদের পরবর্তী খেলায় চলে যাচ্ছি!


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :